October 22, 2024, 3:48 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

কেশবপুরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা।

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোরঃ কেশবপুরের মঙ্গলকোট ইউনিয়নে গলায় ফাঁস দিয়ে আব্দুল মান্নান বিশ্বাস (৪৫) নামের এক কৃষক আত্মহত্যা করেছে। রোগ যন্ত্রণা সহ্য করতে না পেরে বসতবাড়ির সামনে আম গাছের ডালের সাথে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাতে উপজেলার বসুন্তিয়া গ্রামে। সে ওই গ্রামের জালাল উদ্দীন বিশ্বাসের ছেলে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারে তার ১ স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে আছে। পারিবারিক ও এলাকা সূত্রে জানা যায়, বাঁশ কাটতে যেয়ে পায়ে কুড়ালের কোপ লেগে কেটে যায়, ডাক্তারের পরামর্শ অনুযায়ী ঔষধ খেয়ে কোন কাজ না হওয়ায় সেখান গ্যাংগ্রিন হয়ে যায়। জ্বালা যন্ত্রনা সহ্য করতে না পেরে এই আত্মহত্যার পথ বেছে নেয়।

বসুন্তিয়া উন্নয়ন সংস্থার পরিচালক আব্দুর রহিম জানান, কেশবপুর থানা পুলিশ ঘটনাটির পরিদর্শন করে সত্যতা যাচাই করে দাফন করার অনুমতি দেওয়ায় বিকাল ৩ টায় দাফন করা হয়। তার স্ত্রী সন্তান সম্ভবনাময়।

ওয়ার্ড মেম্বর কামরুল ইসলাম জানান, ঘটনাটির সত্যতা প্রমান হওয়ায় পুলিশ দাফন করার অনুমতি দেন। তার জানাযায় শরিক হয়েছিলেন বলেও তিনি জানান।

মঙ্গলকোট ইউনিয়ন বিট পুলিশিং এস,আই আবুল হোসেন জানান, ঘটনাস্থলে গিয়ে দেখে জেনে শুনে সত্যতা প্রমান হওয়ায় পারিবারিক, শশুরবাড়ী এবং স্থানীয় গ্রামবাসীর কোন অভিযোগ না থাকায় লাশ দাফন করার অনুমতি দেওয়া হয়। বিকাল ৩ টায় জানাযা শেষে পারিবারিক কবরস্থান দাফন করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন